LGED Exam Result & Viva Exam Date স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) - এ ০৩/০৬/২০২১ তারিখে লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আগেই রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এর রাজস্ব কাঠামোভুক্ত এ রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থানসহ বিস্তারিত দেখুন। মৌখিক পরীক্ষা আগামী  ১৮/০৬/২০২১ তারিখে ও ১৯/০৬/২০২১ সকাল ১০:০০ টা থেকে ০৫:০০ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এর রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের পরীক্ষার অংশগ্রহণের জন্য ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ১৮ই জুন, ২০২১ তারিখের আগেই দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ সকল তথ্যাদির মূল কাগজপত্র রাখতে হবে এবং ঐদিনই দেখাতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) 


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.lged.gov.bd/

প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://lged.teletalk.com.bd



See Exam Date Circular


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস দেখুনঃ 

১।  মৌখিক পরীক্ষার তারিখ ১৮ই জুন, ২০২১ ও ১৯শে জুন, ২০২১



স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এ রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের মৌখিক পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।


মৌখিক পরীক্ষার স্থানঃ এলজিইডি-আরডিইসি ভবন (লেভেল-১২), আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা। 




স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts