Running Government Job Circulars সরকারী দপ্তরে চলমান এ নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত সরকারী বিভিন্ন দপ্তরসমূহে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। একসাথে চলমান এসকল নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ দেখতে পারেন ও পছন্দ অনুযায়ী যেকোন পদে যোগ্যতা অনুসারে আবেদন করে পেতে পারেন সরকারী এ চাকরিটি। অনলাইনে চাকরির আবেদন করুন সঠিক সময়ের মধ্যেই। যদিও সকল সরকারী প্রতিষ্ঠানে চাকরির সুবিধা ও বেতনস্কেল একই তবুও আপনি বেছে নিতে পারেন কোন প্রতিষ্ঠানে চাকরি করলে আপনার সুবিধা হয়। সরকারের দেওয়া চাকরির এই সুবর্ণসুযোগ যেন আপনিও পেতে পারেন তাই একসাথে দেওয়া চলমান এই নিয়োগ বিজ্ঞপ্তিসমূহ দেখে আবেদন করে নিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Child Affairs) -  গত ০৩/০৬/২০২১ সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং ০২/০৬/২০২১ তারিখে বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (Bangladesh Institute of Capital Market BICM) এ প্রকাশিত হয়েছে চাকরির বিজ্ঞপ্তি। সরকারী এ দপ্তরসমূহে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। সরকারী এ দপ্তরসমূহে এ ০৩ টি পদে সর্বমোট ৩৯ জন ও ১০ টি পদে ১৬ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে ও ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Child Affairs) পরিবহন পুল এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ অনলাইনে আবেদনের শেষ তারিখ ১১/০৭/২০২১ রাত ১১:৫৯ টা




বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (Bangladesh Institute of Capital Market BICM) এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ 

ডাকযোগে আবেদন পৌছানোর শেষ তারিখ ১৫/০৭/২০২১




Bangladesh Government Job Apply Process


আবেদনের পদ্ধতিঃ অনলাইনে বা ডাকযোগে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ২২৪/- বা ১১২/- 
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শুরুর  তারিখঃ ১০ই জুন, ২০২১ 
আবেদন পৌঁছানের শেষ তারিখঃ ১১ই জুলাই, ২০২১ বা ১৫ই জুলাই, ২০২১



বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরে নিয়োগের জন্য আবেদন করার প্রক্রিয়া দেখুন  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts