Bangladesh Bank Postponed Job Exam Date বাংলাদেশ ব্যাংকের পরীক্ষা স্থগিত হওয়ার আদেশ

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) গত ১৫ই জুলাই, ২০২১ তারিখে প্রকাশিত হয়েছে  এ অফিসার (এক্স ক্যাডার - নার্স) পদের স্থগিত আদেশ। এই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

গত ২৯/০৬/২০২১ তারিখে ঘোষিত বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ অফিসার (এক্স ক্যাডার - নার্স) পদে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল ।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ অফিসার (এক্স ক্যাডার - নার্স) নিয়োগ পরীক্ষা।অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://erecruitment.bb.org.bd/ 

অতি শীঘ্রই পরীক্ষার তারিখ  জানানো হবে।

 পরীক্ষা অতি শীঘ্রই অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ অফিসার (এক্স ক্যাডার - নার্স) নিয়োগের মৌখিক পরীক্ষায় আপাতত অংশগ্রহণ না করার জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাংলাদেশ ব্যাংক এর পরীক্ষার স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ অফিসার (এক্স ক্যাডার - নার্স) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ অফিসার (এক্স ক্যাডার - নার্স) এর নিয়োগের জন্য মৌখিক পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts