BDPOST New Job Circular ডাক অধিদপ্তরে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department) - এ  ১২/০৭/২০১০ তারিখে ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department) সরকারি দপ্তরে রাজস্বখাতে শূণ্য পদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department)  ৩০ টি পদে সর্বমোট ২৬৯ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


 Directorate of Posts, Bangladesh Postal Department Job Details


৩০ পদে ২৬৯জনের বিশাল নিয়োগের বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন


 
Directorate of Posts, Bangladesh Postal Department Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bdpost.gov.bd/ 
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১১/০৮/২০২১ অনুযায়ী অনূর্ধ্ব ৩০ বছর
আবেদন ফিঃ ১১২/- বা ৫৬/- অনলাইন ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি


অনলাইনে আবেদন শুরু তারিখঃ ১৩ই জুলাই২০২১ সকাল ১০:০০ টা

আবেদন করার শেষ তারিখঃ ১১ই আগষ্ট, ২০২১ বিকাল ০৫:০০ টা

পরিবর্তন করা হয়েছে যা আবেদন করার শেষ তারিখ
 এখন ১৮ই আগষ্ট, ২০২১ বিকাল ০৫.০০ টা


ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular in below
ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department) এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের লিংকে ক্লিক করুনঃ



ডাক অধিদপ্তর, বাংলাদেশ ডাক বিভাগ (Directorate of Posts, Bangladesh Postal Department) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts