BSCIC Exam Result বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন এ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) - এ ডাটা এনালিষ্ট, প্রযুক্তি কর্মকর্তা, পরিকল্পণা কর্মকর্তা, সম্প্রসারণ কর্মকর্তা, প্রমোশন কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, জরিপ ও তথ্য কর্মকর্তা, হিসাবরক্ষণ কর্মকর্তা, অডিটর অফিসার, লাইব্রেরীয়ান, সহকারী অনুষদ সদস্য, কর্মী ব্যবস্থাপনা কর্মকর্তা, ড্রাফটসম্যান পদে জনবল নিয়োগের লক্ষ্যে ১৮/০৬/২০২১ তারিখে অনুষ্ঠিত নিয়োগ বিজ্ঞপ্তিটির ১৪ পদে ২৯৬ জন উত্তীর্ণ প্রার্থীগণের লিখিত ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ।এ নিয়োগের জন্য ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষা গত ১৮/০৬/২০২১
 তারিখে  প্রকাশিত হয়েছিল।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) এর ডাটা এনালিষ্ট, প্রযুক্তি কর্মকর্তা, পরিকল্পণা কর্মকর্তা, সম্প্রসারণ কর্মকর্তা, প্রমোশন কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, জরিপ ও তথ্য কর্মকর্তা, হিসাবরক্ষণ কর্মকর্তা, অডিটর অফিসার, লাইব্রেরীয়ান, সহকারী অনুষদ সদস্য, কর্মী ব্যবস্থাপনা কর্মকর্তা, ড্রাফটসম্যান পদে নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bscic.gov.bd/

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) এ লিখিত পরীক্ষার ফলাফল সংবলিত উক্ত বিজ্ঞপ্তিটি দেখতে নিচের "See Exam Result Circular" ‍এ ক্লিক করুনঃ

See Exam Result Circular


বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts