NTRCA Result বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এ ফলাফল প্রকাশ ২০২১

 


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা স্তরে ৫৪,০০০ শিক্ষক নিয়োগের লক্ষ্যে শিক্ষক নিবন্ধন ফল প্রকাশ করেছেন।  সহকারী শিক্ষক/শিক্ষিকা পদে নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। সহকারী শিক্ষক/শিক্ষিকা পদে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষকদের নিবন্ধন পরীক্ষার  ফলাফল  প্রকাশ হয়েছে ওয়েবসাইটে পরবর্তীতে মোবাইল এ এসএমএস দেওয়া হবে বর্তমানে তারা দেখে নিন পরীক্ষার ফলাফল। নিচে বিস্তারিত দেখুনঃ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এর ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল এনে দিয়েছে যোগ্য শিক্ষকের মর্যাদা শিক্ষক/শিক্ষিকা পদের ফলাফলফলাফল দেখে নিন।


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এ শিক্ষক/শিক্ষিকা পদে নিবন্ধন পরীক্ষার ফলাফল জানতে পারেন, নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন এখানেঃ






বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এ নিবন্ধনকৃত শিক্ষক/শিক্ষিকাগন শীঘ্রই নিয়োগ পেতে পারেন আপনার যোগ্য মর্যাদায় সবসময় দেখতে থাকেন নতুন খবর।

প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/

আপনার ফলাফল দেখুন 



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এর ফলাফল দেখে উপর্যুক্ত প্রক্রিয়ায় নিজ পদে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts