BARC Exam Date বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 




বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC)  এ ১২ ক্যাটাগরির পদসমূহের নিয়োগের নিমিত্তে ১৮/০৮/২০২১ তারিখের বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত পদসমূহের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন। বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC)   নিয়োগের  জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।১৬/০২/২০২০ ও  ২৯/১২/২০২০ তারিখে প্রকাশিত ১২ ক্যাটাগরির শূণ্য পদে নিয়োগের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন তারা নিচে দেখে নিন স্ব স্ব পরীক্ষার কেন্দ্র ও আসন।

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC) এ  ১২ ক্যাটাগরির ৩,২১৮ প্রার্থীদের প্রাপ্ত প্রবেশপত্র সহ পরীক্ষায় অংশগ্রহণের জন্য করতে আপনার রোল নং অনুযায়ী  বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে অবহিত করা হয়েছে।


Bangladesh Agricultrual Research Council BARC Job Exam Details


পরীক্ষার তারিখঃ ২৫শে সেপ্টেম্বর ও ২রা অক্টোবর, ২০২১; সময় ১১:৩০ টা হতে 

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC) এ ১২ ক্যাটাগরির ৩,২১৮ জন নিয়োগের জন্য  আবেদনকারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ ওয়েবসাইট দেখতে পারেন এখানে

See Exam Date & Seat Circular




প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.barc.gov.bd/



বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC) এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ


গবর্নমেনট সায়েন্স হাই স্কুল, তেজগাঁও, ঢাকা।(সরকারী বিজ্ঞান কলেজ, তেজগাঁও সংলগ্ন।

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agricultural Research Council (BARC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts