প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর অনুমোদনে ৫০০ জনকে নিয়োগ দিবে দুবাই

 



প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর অনুমোদনে মিয়াজ ট্যুরস এন্ড ট্রাভেলস বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত (দুবাই) এ সল্প খরচে ড্রাইভার খাতে ৫০০ জন দক্ষ ড্রাইভার পদে নিয়োগের সরাসরি সাক্ষাৎকারের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। দক্ষ ড্রাইভার ২৩ থেকে ৪৯ বছর বয়সের মধ্যে হতে হবে। দৈনিক ০৮ ঘন্টা ডিউটি, সপ্তাহে ০৬ দিন ওভারটাইম স্বেচ্ছাধীন। চাকুরির চুক্তি ০৩ বছর। দুবাইয়ের ড্রাইভিং লাইসেন্স প্রাপ্ত ও প্রশিক্ষন চলাকালীন সময়ে নিয়োগ কর্তা কর্তৃক থাকা, খাওয়া, প্রাথমিক চিকিৎসা এবং পরিবহন ব্যবস্থা করা হবে। চাকরিতে যোগদান এবং ০৩ বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকর্তা বহন করবে। চুক্তি শেষ হবার আগে দেশে ফেরত আসতে চাইলে সেক্ষেত্রে দুবাইয়েল শ্রম আইন প্রযোজ্য হবে। যাদের বিরুদ্ধে দেশে বা দুবাইয়ে মামলা আছে তারা নিয়োগে অযোগ্য হবেন।নিয়োগের জন্য বিস্তারিত জানতে যোগাযোগ করুন মিয়াজ ট্যুরস এন্ড ট্রাভেলস এর বিজ্ঞপ্তির ঠিকানায়।


প্রতিষ্ঠানের নামঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর অনুমোদনে মিয়াজ ট্যুরস এন্ড ট্রাভেলস

পদসংখ্যাঃ ৫০০ জন

বয়সসীমাঃ ২৩ বছর হতে ৪৯ বছর

ওয়েবসাইটের ঠিকানাঃ www.bosel.gov.bd

সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ ২১শে, ২৩শে, ২৪শে আগষ্ট এবং ২৫শে আগষ্ট, ২০২১

সাক্ষাৎকারের ঠিকানাঃ শেখ ফজিলাতুননেসা মুজিব মহিলা ট্রেনিং সেন্টার, মিরপুর টেকনিক্যাল মোড়, দারুসালাম রোড, মিরপুর


সাক্ষাৎকারের ‍দিন নিম্নলিখিত কাগজ সঙ্গে আনতে হবেঃ


১. চার কপি রঙ্গিন ছবি (পাসর্পোট সাইজ) 

২. মূল পাসপোর্ট

৩. পাসপার্টের ফটোকপি (পাঁচ কপি)

৪. ড্রাইভিং লাইসেন্সের রঙ্গিন ফটোকপি

৫. শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ




প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর অনুমোদনে মিয়াজ ট্যুরস এন্ড ট্রাভেলস এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts