বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Bangladesh Gas Fields Company Limited-BGFCL)

 


বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Bangladesh Gas Fields Company Limited-BGFCL) পেট্রোবাংলার একটি কোম্পানি এ সরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Bangladesh Gas Fields Company Limited-BGFCL) এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Bangladesh Gas Fields Company Limited-BGFCL) এ ০৯ টি পদে ১৪৯ জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুুরুষ উভয়ই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ উল্লেখ করা হলো ।

Bangladesh Gas Fields Company Limited BGFCL Job Details


০৯ পদের ১৪৯ জনের নিয়োগ বিজ্ঞপ্তি পদবী, বেতন ও  বিস্তারিত দেখুন এখানে নিচের বিজ্ঞপ্তিতে!



Bangladesh Gas Fields Company Limited BGFCL Job Apply Process

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Bangladesh Gas Fields Company Limited-BGFCL), বিরাসার, ব্রাহ্মণবাড়ীয়া।
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bgfcl.org.bd/
আবেদনকারীর বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর 
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করা যাবে
আবেদনের ফিঃ ৩৩৬/-

আবেদন শুরুর তারিখঃ ২৫শে অক্টোবর, ২০২১; সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ১৫ই ডিসেম্বর, ২০২১; বিকাল ৫ টা



বিস্তারিত জানতে নিম্নের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুনঃ






বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড (Bangladesh Gas Fields Company Limited-BGFCL) র নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো  করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts