BPDB Job Exam Date বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এর সহকারী হিসাবরক্ষক পদে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এর সহকারী হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সময়সহ বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpdp.gov.bd/

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ আগামী 

শনিবার ০২/১০/২০২১ তারিখ।


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB)  সহকারী হিসাবরক্ষক পদের নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষিত হয়েছিল ২৮/০৮/২০১৯ তারিখে। সহকারী হিসাবরক্ষক পদে লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত প্রকাশ করেছেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে আপনি ও দেখতে পারেন পরীক্ষার তারিখ। নিচে দেখুন  পরীক্ষা হওয়ার বিজ্ঞপ্তিটির বিস্তারিতঃ





বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) এ পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ



লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

সিদ্ধেশরী কলেজ,২৫, শহীদ সাংবাদিক সেলিনা পারভিন সড়ক, মগবাজার, ঢাকা-১২১৭।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts