BPSC Final Result বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ চূড়ান্ত ফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) বস্ত্র ও পাট মন্ত্রণালয়, বস্ত্র ও পাট অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন শিক্ষা শাখায় -  “১০ম গ্রেড ফিজিক্যাল ইন্সট্রাক্টর পদে” নির্বাচিত প্রার্থীদের নিয়োগের জন্য মনোয়নপ্রাপ্ত প্রার্থীদের রেজিষ্ট্রেশনকৃত প্রার্থীদের নম্বর প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য মনোয়নপ্রাপ্ত প্রার্থীদের রেজিষ্ট্রেশনকৃত প্রার্থীদের ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই বিজ্ঞপ্তিটি। 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) বস্ত্র ও পাট মন্ত্রণালয়, বস্ত্র ও পাট অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন শিক্ষা শাখায় -  “১০ম গ্রেড ফিজিক্যাল ইন্সট্রাক্টর পদে” নিয়োগের মৌখিক পরীক্ষা গত ৯/০৮/২০২১ তারিখে সকাল ১০:০০ টা
 ও ২রা সেপ্টেম্বর দুপুর ০২:০০ টা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল, মনোয়নপ্রাপ্ত প্রার্থীদের রেজিষ্ট্রেশনকৃত প্রার্থীদের ফলাফল।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangadesh Public Service Commission BPSC) বস্ত্র ও পাট মন্ত্রণালয়, বস্ত্র ও পাট অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন শিক্ষা শাখায় - এ “১০ম গ্রেড ফিজিক্যাল ইন্সট্রাক্টর পদে” নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পূর্বের প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। 

পূর্বের প্রবেশপত্রটি কার্যকর


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) বস্ত্র ও পাট মন্ত্রণালয়, বস্ত্র ও পাট অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন শিক্ষা শাখা  

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bpsc.gov.bd


২য় শ্রেণির[১০ম গ্রেড] ফিজিক্যাল ইন্সট্রাক্টর” পদের মনোয়নপ্রাপ্ত প্রার্থীদের রেজিষ্ট্রেশনকৃত প্রার্থীদের ফলাফল ও বিস্তারিত দেখুন এখানে পিডিএফ লিংকে





বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) বস্ত্র ও পাট মন্ত্রণালয়, বস্ত্র ও পাট অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন শিক্ষা শাখায় - এ ২য় শ্রেণির[১০ম গ্রেড] ফিজিক্যাল ইন্সট্রাক্টর” নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts