Bscic.gov.bd Result & Viva Exam Date বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন এ লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) - এ ১১ থেকে ২০তম গ্রেডের ১৪ ক্যাটাগরির নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদনকৃত প্রার্থীগণের মৌখিক পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি প্রকাশ।এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।




বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) এর বিস্তারিত চেক করুন। লিখিত পরীক্ষার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ২১ ও ২২শে সেপ্টেম্বর, ২০২১

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bscic.gov.bd/

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) এ মৌখিক পরীক্ষার তারিখ সংবলিত উক্ত বিজ্ঞপ্তিটি দেখতে নিচের এ ক্লিক করুনঃ

মৌখিক পরীক্ষার তারিখ ও বিস্তারিত এখানে


বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (Bangladesh Small & Cottage Industries Corporation BSCIC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts