Department Of Architecture Exam Date স্থাপত্য অধিদপ্তরে পূণরায় প্রকাশিত হয়েছে পরীক্ষার নতুন তারিখ

 


স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) - এ ৩ডি এনিমেটর, ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-২), সহকারী মডেল মেকার, সহকারী প্রিন্টার, বুক বাইন্ডার, কার্পেন্টার, প্লাম্বার, ইলেকট্রিশিয়ান, অফিস সহাকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-৪), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কেয়ারটেকার পদসমূহের ৩৮ ক্যাটাগরির শূন্য পদের লিখিত পরীক্ষার তারিখ স্থগিত হয়ে পূণরায় নতুন পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২২/১০/২০২১ ও ২৩/১০/২০২১ তারিখে নির্দিষ্ট সময়ে। নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) এর ৩ডি এনিমেটর, ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-২), সহকারী মডেল মেকার, সহকারী প্রিন্টার, বুক বাইন্ডার, কার্পেন্টার, প্লাম্বার, ইলেকট্রিশিয়ান, অফিস সহাকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-৪), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কেয়ারটেকার পদে পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করে নিন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে প্রবেশপত্র ডাউনলোড করে নিন।


Download Admit Card


প্রতিষ্ঠানের নামঃ স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture)

অফিসিয়াল ওয়েবসাইটঃ  http://www.architecture.gov.bd/


 পরীক্ষার তারিখঃ ২২ ও ২৩ অক্টোবর, ২০২১

বিস্তারিত দেখুন এখানে

See Exam Date Circulars pdf


স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) তে ৩ডি এনিমেটর, ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-২), সহকারী মডেল মেকার, সহকারী প্রিন্টার, বুক বাইন্ডার, কার্পেন্টার, প্লাম্বার, ইলেকট্রিশিয়ান, অফিস সহাকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-৪), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কেয়ারটেকার পদে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২২ ও ২৩শে অক্টোবর, ২০২১; শুক্রবার ও শনিবার বেলা ০২:৩০ থেকে ০৪:০০ টা পর্যন্ত।



স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts