DGHS Job Circulars Information স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগ তথ্য ২০২১

 


স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে (Health Service Division HSD) তে মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন অনুযায়ী জেলা ও উপজেলা পর্যায়ে অবস্থিত সকল হাসপাতালের শূন্য পদের তালিকা মতে ১০,০০০ জন মেডিকেল টেকনোলোজিষ্ট ও টেকনিশিয়ান নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হতে যাচ্ছে। সেবাদানের জন্য সরকারী অনেক দপ্তরে জনবল নিয়োগ প্রক্রিয়া চলছে। সৃষ্ট নতুন ১০,০০০ জনকে বিভিন্ন পদের বিপরীতে সার্বক্ষণিক সেবা নিশ্চিত করতে সেবা গ্রহণ নীতিমালা ২০১৮ অনুযায়ী সেবাকর্মী নিয়োগে সম্মতিক্রমে আদেশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ। স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে (Health Service Division HSD) এ মেডিকেল টেকনোলোজিষ্ট ও টেকনিশিয়ান উচ্চ মাধ্যমিক ও স্নাতক পাসে ১০,০০০ জনের আসন্ন নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন। ১০,০০০ জনের এ নিয়োগের ক্ষেত্রে বয়সসীমা সরকারী নিয়মানুযায়ী। বেতন অন্যান্য সুবিধা প্রাপ্তি ২০১৫ বেতন স্কেল অনুযায়ী।

দেখুন সরকারী বিজ্ঞপ্তি







স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে (Health Service Division HSD) www.dghs.gov.bd
তে আসন্ন ১০,০০০ জন মেডিকেল টেকনোলোজিষ্ট ও টেকনিশিয়ান পদে জনবল নিয়োগের জন্য মেট্রোপলিটন এলাকা, সিটি কর্পোরেশন ও এলাকা ভিত্তিক স্বাস্থ্য ভিত্তিক সরকারী দপ্তরসমূহে ঘোষিত সরকারী বিজ্ঞপ্তি নিচে দেখে নিনঃ  



সর্বদা নিয়োগ সংক্রান্ত নতুন খবর পেতে থাকুন, এই নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts