PGCL Exam Date পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড এ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


পেট্রোবাংলার একটি প্রতিষ্ঠান, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (Pashchimanchal Gas Company Limited PGCL) - এ সহকারী ব্যবস্থাপক (প্রশাসন), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (প্রশাসন), সহকারী কর্মকর্তা (হিসাব) পদের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। সহকারী ব্যবস্থাপক (প্রশাসন), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (প্রশাসন), সহকারী কর্মকর্তা (হিসাব) পদের লিখিত পরীক্ষা আগামী ১৮/০৯/২০২১ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

পেট্রোবাংলার একটি প্রতিষ্ঠান, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (Pashchimanchal Gas Company Limited PGCL) এর সহকারী ব্যবস্থাপক (প্রশাসন), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (প্রশাসন), সহকারী কর্মকর্তা (হিসাব) পদে পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করে নিন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে প্রবেশপত্র ডাউনলোড করে নিন।


Download Admit Card


প্রতিষ্ঠানের নামঃ পেট্রোবাংলার একটি প্রতিষ্ঠান, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (Pashchimanchal Gas Company Limited PGCL)

অফিসিয়াল ওয়েবসাইটঃ  http://www.pgcl.org.bd/


 পরীক্ষার তারিখঃ ১৮ই সেপ্টেম্বর ২০২১


See Exam Date Circulars pdf

পেট্রোবাংলার একটি প্রতিষ্ঠান, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (Pashchimanchal Gas Company Limited PGCL) তে সহকারী ব্যবস্থাপক (প্রশাসন), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (প্রশাসন), সহকারী কর্মকর্তা (হিসাব) পদে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৮ই সেপ্টেম্বর, ২০২১; শনিবার বেলা ০৩:৩০ থেকে ০৫:০০ টা পর্যন্ত।



পেট্রোবাংলার একটি প্রতিষ্ঠান, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (Pashchimanchal Gas Company Limited PGCL) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts