Rupali Bank Practical Exam Date রুপালী ব্যাংক এ ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার সিলেকশন সচিবালয়ের অধীনস্থ বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank BB) এর অধীনে রুপালী ব্যাংক লিমিটেড এ সিনিয়র অফিসার (এ্যাসিস্টেন্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)  এর ২০১৮ সাল ভিত্তিক ৬০টি শূন্য পদের নিয়োগের জন্য নির্বাচিত প্রার্থীর নিয়োগ পরীক্ষার নিমিত্তে ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ব্যবহারিক পরীক্ষার তারিখ, আসন ও নিজের রোল নং দেখে নিন।নির্ধারিত সময়ের পূর্বেই পরীক্ষার কেন্দ্রে পৌছে আপনার আসন খুঁজে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে   নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ


See Bangladesh Bank Website


See Rupali Bank Website

পরীক্ষা অনুষ্ঠিত হবে

সেন্ট্রাল উইমেন্স কলেজ, ১৩/২ অভয়দাস লেন, টিকাটুলি ঢাকা।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank BB) এর অধীনে রুপালী ব্যাংক লিমিটেড এ “ সিনিয়র অফিসার (এ্যাসিস্টেন্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)  এর ২০১৮ সাল ভিত্তিক ৬০টি শূন্য পদের আবেদনের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকৃত প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পূর্বের প্রবেশপত্রটিই কার্যকর। যারা নির্বাচিত হয়েছেন তারা পূর্বের প্রবেশপত্র দিয়ে আগামী ২৬/০৯/২০২১ হতে ২৯/০৯/২০২১ তারিখ প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। 

See Exam Date Circulars pdf


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank BB) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bb.org.bd/

পরীক্ষার তারিখঃ ২৬/০৯/২০২১ হতে ২৯/০৯/২০২১ 


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank BB) এরএর অধীনে রুপালী ব্যাংক লিমিটেড এ “ সিনিয়র অফিসার (এ্যাসিস্টেন্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার) এর ২০১৮ সাল ভিত্তিক ৬০টি শূন্য পদের পরীক্ষার প্রার্থীদের রোল নং ও কেন্দ্র সমূহ দেখুনঃ




বাংলাদেশ ব্যাংক অধীনস্থ বিভিন্ন ব্যাংক (Bangladesh Bank, Banker Selection) এর পরীক্ষা ও নিয়োগের বিস্তারিত জানার জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts