BPSC 43th BCS Exam Result Information ৪৩তম বিসিএস পরীক্ষার ফলাফলের তথ্য

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) “৪৩তম বিসিএস” পরীক্ষার প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল সংবলিত তথ্য প্রকাশ হতে যাচ্ছে। এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষার ফলাফলের ও বিস্তারিত তথ্য বিস্তারিত দেখুন।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকরের বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ ২৯/১০/২০২১ তারিখে নিয়োগ সংবলিত এমসিকিউ লিখিত পদ্ধতিতে প্রিলিমিনারী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আগেই এ রাজস্ব কাঠামোভুক্ত ৪৩তম বিসিএস নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষার তারিখ ঘোষণা করেছিলেন কর্তৃপক্ষ, ২৯শে অক্টোবর, ২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রিলিমিনারী পরীক্ষা। ৪৩তম বিসিএস প্র্রিলিমিনারী পরীক্ষায় আবেদনকারী প্রার্থীর সংখ্যা ছিল চার লক্ষাধিক, তন্মধ্যে উপস্থিত প্রার্থী ছিলেন প্রায় তিন লক্ষাধিক। এ পরীক্ষার প্রশ্ন ও সমাধান দেখতে এখানে ক্লিক করুনঃ


৪৩তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল আগামী তিন মাসের মধ্যেই প্রকাশিত হবে। ৪৪ তম বিসিএস পরীক্ষার আগামী ১ বছরের মধ্যেই সুপারিশ কার্যক্রম সম্পন্ন হওয়ার পরিকল্পনা গ্রহণ করছেন পিএসসি।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর 


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পরীক্ষার নামঃ ৪৩তম বিসিএস 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/


See Exam Result

আগামী তিন মাসের মধ্যেই ফলাফল ঘোষনা হবে।
সূত্রঃ এনসিটিবি

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "৪৩তম বিসিএস" এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts