BPSC Senior Staff Nurse Final Result স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র স্টাফ নার্স পদের চূড়ান্ত ফলাফল প্রকাশ




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স [১০ম গ্রেড]”  পদের প্রার্থীগণের  পরীক্ষার চূড়ান্ত ফলাফল সংবলিত বিজ্ঞপ্তি - ২১/১০/২০২১ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার চূড়ান্ত ফলাফল ও যোগদানের জন্য বিস্তারিত তথ্য ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি 
গত ০১/০৩/২০২০ তারিখে প্রকাশিত হয়েছিল। মৌখিক পরীক্ষা শেষে ৮,১৪৪ জনের চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এর পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র স্টাফ নার্স” পদের পরীক্ষার চূড়ান্ত ফলাফলসহ উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ও আবেদনের তথ্যাদির উল্লিখিত কাগজপত্র চূড়ান্ত নির্বাচনের জন্য আবেদনপত্র যাচাইপূর্বক নিয়োগের নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর স্বাস্থ্য সেবা বিভাগ,  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স [১০ম গ্রেড] পদের পরীক্ষার চূড়ান্ত ফলাফল।যোগদানের পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর পরীক্ষায় উত্তীর্ণ সুপারিশকৃত প্রার্থীগণের স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ঘোষণা ও যথাযথ এজেন্সি কর্তৃক নিয়োগের সুপারিশের পূর্ববর্তী জীবন বৃত্তান্ত যাচাইয়ের পর নিয়োগকারী কর্তৃপক্ষ হিসেবে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সুপারিশকৃত প্রার্থীকে নিয়োগ প্রদান করবে। 


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/




বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "সিনিয়র স্টাফ নার্স"  নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts