Controller General of Accounts - of Bangladesh CGA Exam Date হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় এ ৫৩৮ জনের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় (Controller General of Accounts - of Bangladesh  CGA)- এ  ১১তম গ্রেডের অডিটর পদের ৫৩৮ জনের লিখিত পরীক্ষার তারিখ সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হতে যাচ্ছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় (Controller General of Accounts - of Bangladesh  CGA) - এ গত ২৪/০৩/২০২০ তারিখে অডিটর পদের ৫৩৮ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় এ অডিটর পদের ৫৩৮ জনের নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ২৬শে নভেম্বর, ২০২১;
 তারিখে অনুষ্ঠিত হবে।

হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় (Controller General of Accounts - of Bangladesh  CGA) এর দের ৫৩৮ জনের  অডিটর লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হচ্ছে।


 প্রতিষ্ঠানের নামঃ হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় (Controller General of Accounts - of Bangladesh  CGA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cga.gov.bd/

পূর্বে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় (Controller General of Accounts - of Bangladesh  CGA) দপ্তরের ৫৩৮ জনের অডিটর  লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে নিচের লিংকে প্রবেশ করুনঃ



হিসাব সহানিয়ন্ত্রকের কার্যালয় (Controller General of Accounts - of Bangladesh  CGA) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অডিটর প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts