Fire Service & Civil Defense Job Circular ফায়াার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এ ২৬৬ জনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


গণপ্রজাতন্তী বাংলাদেশ সরকারের গণপ্রজাতন্তী বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)  গত ০৬/১০/২০২১ তারিখে শূন্য পদে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)  ০১ টি পদে সর্বমোট ২৬৬ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Fire Service & Civil Defence  Job Details


১। পদের নামঃ ফায়ার ফাইটার (পুরুষ)
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাস
পদের সংখ্যাঃ ২৬৬ টি
বেতন স্কেলঃ ৯,০০০/- থেকে ২১,৮০০/- (গ্রেড-১৭)

Fire Service & Civil Defence Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fireservice.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন পাঠাতে হবে
আবেদন ফিঃ ১১২/- টেলিটক ফি
বয়সসীমাঃ ১৮ বছর (০১/১০/২০২১ তারিখে এবং সর্বোচ্চ ২০ বছর (২৫/০৩/২০২০ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন শুরুর তারিখঃ ৮ই অক্টোবর, ২০২১ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ১৩ই অক্টোবর, ২০২১ বিকাল ০৫:০০ টা


বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



 
বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ



বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts