Health Service Division HSD Exam Date স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১


 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD) এ ১১ টি ক্যাটাগরির ৪৩ টি পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি গত ৭ই জানুয়ারি, ২০২১ তারিখে প্রকাশিত হয়েছিল। বিজ্ঞপ্তি অনুযায়ী গত ৩১শে জানুয়ারি, ২০২১ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদনের সুযোগ দিয়েছিল কর্তৃপক্ষ। ইতোমধ্যে এ নিয়োগের জন্য  সকল আবেদন কার্যক্রম সম্পন্ন হয়েছে। এবার লিখিত পরীক্ষা নেয়ার তারিখ প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD)


রাজস্ব বাজেটের ৩য় ও ৪র্থ শ্রেণির ১১ ক্যাটাগরির ৪৩ জন নিয়োগের বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষা আগামী ১৯/১১/২০২১ তারিখ ও অফিস সহায়ক পদের পরীক্ষা ০৩/১২/২০২১ তারিখ। 
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD) এর পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD) এ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ১০:৩০ হতে। 

অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর,  কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, ক্যাশ সরকার, হিসাব রক্ষক, অফিস সহায়ক পদের পরীক্ষার রোল নম্বর অনুযায়ী আসন বিন্যাস দেখতে নিচের লিংকে ক্লিক করুনঃ


পরীক্ষার সময়, কেন্দ্র ও আসন বিন্যাস দেখুন এখানে ক্লিক করে


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.hsd.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD) এ শুরু হয়েছে বিভিন্ন পদের প্রবেশপত্র ডাউনলোড করার সুযোগ। দেখে নিন আপনার প্রবেশপত্র ও  ডাউনলোড করুনঃ


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ (Health Service Division HSD) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts