Job Candidates Age & Exam Facilitys Information MOPA জনপ্রশাসন মন্ত্রণালয় চাকরি প্রার্থীদের বয়স ও নিয়োগ পরীক্ষার ছাড় দেওয়ার তথ্য

 



জনপ্রশাসন মন্ত্রণালয় অনুমতি প্রদান করেছেন চাকরি প্রার্থীগণ গত ২৫মে মার্চ, ২০২০ তারিখে ৩০ বছরের অধিক ২১ মাস হলেও সরকারী চাকরিতে আবেদন করার সুযোগ পাবে আগামী ৩১শে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত। বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন বিপিএসসি (Bangladesh Public Service Commission BPSC) এর অধীনসহ সরকারী বিভিন্ন মন্ত্রণালয় এ আবেদন করার এ বিশেষ সুযোগ দিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়।

বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। যোগ্যতা অনুযায়ী সরকারী চাকরির সকল পদে ত্রিশোর্ধ্ব বছর বয়সসীমার নারী ও পুরুষ এবং অন্যান্য  সকল প্রার্থীগণই আবেদন করতে পারবেন । দেশে সরকারী প্রতিষ্ঠানসমূহে চাকরির পদ বর্তমানে খালী রয়েছে ৩ লাখ ৮৫ হাজার ৯৫৫ টি। এ শূণ্যপদসমূহ পূরণের লক্ষ্যে মাননীয় প্র্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ কোটাসহ সকল কোটায় বয়স ত্রিশোর্ধ্ব প্রার্থীদেরসহ নিয়মিত প্রার্থীদের আবেদন করার বিশেষ সুযোগ! তাই সরকারী চাকরিতে আবেদনের বয়স করোনা পরিস্থিতিতে ২১ মাসের ছাড়! 


জনপ্রশাসন মন্ত্রণালয়ের ministry of public administration MOPA  https://mopa.gov.bd/ কর্তৃক আলোচনা সাপেক্ষে জানা যায় শুক্র ও শনিবার ছাড়াও অন্যান্য দিনে পরীক্ষার দিন ধার্য করা হতে পারে।পরীক্ষার বিড়ম্বনা থেকে চাকরি প্রত্যাশিদের কিছুদিনের জন্য ছাড় দিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সজাগ দৃষ্টি। চাকরি প্রার্থীদের ছাড় দিতে হবেঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর অভিব্যক্তি


জনপ্রশাসন মন্ত্রণালয় এ আবেদন ইতিমধ্যেই পাস করেছেন!




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts