Ministry of Food mofood Exam Date Notice খাদ্য মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার নোটিশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের অধীনে খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) কর্তৃক পূর্বে প্রকাশিত বিজ্ঞপ্তির বিভিন্ন পদে পরীক্ষার ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food mofood) এর খাদ্য অধিদপ্তরের এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food mofood) এর খাদ্য অধিদপ্তরের এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food mofood) এর খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার তথ্য
 সংক্রান্ত নোটিশ নিম্নে দেওয়া হলো।

খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food mofood) এর খাদ্য অধিদপ্তরের বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার তারিখ জানানো হবে অতি শীঘ্রই। তবে পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food mofood) এর খাদ্য অধিদপ্তরের পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food mofood)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mofood.gov.bd/  বা  http://www.dgfood.gov.bd/

নিয়োগ পরীক্ষার তারিখঃ

পরীক্ষার নোটিশ


See Food Exam Date Notice





খাদ্য অধিদপ্তর (Ministry of Food - mofood) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts