BCSIR Result & Viva Exam Date বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR) পদের নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ইলেকট্রিশিয়ান পদে নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ৯৭ (সাতানব্বই) জনের মৌখিক পরীক্ষার তারিখ ও সময়সূচী বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR)। বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR) এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ইলেকট্রিশিয়ান পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ১৪ই নভেম্বর হতে ১৬ই নভেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত হবে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই
। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ইলেট্রিশিয়ান পদের নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় ও তারিখসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ইলেকট্রিশিয়ান  পদের মৌখিক পরীক্ষার তারিখঃ


মৌখিক পরীক্ষার তারিখঃ আগামী  ১৪ই নভেম্বর হতে ১৬ই নভেম্বর, ২০২১;  সকাল ১০:০০ অথবা দুপুর ০২ টা


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ইলেকট্রিশিয়ান পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পরীক্ষার সময় ও কেন্দ্রসমূহ "See Exam Result & Viva Exam Date Circular" ‍এ নিচে দেখুনঃ


See Exam Result & Viva Exam Date Circular





বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ বিসিএসআরআই (Bangladesh Council & Scientific Industrial Research BCSIR) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts