BIWTA Exam Date অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষতে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর বিভিন্ন ক্যাটাগরির শূণ্য পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা ২০/১১/২০২১ তারিখ অনুষ্ঠিত হবে “মহিলা চিকিৎসা কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।“মহিলা চিকিৎসা কর্মকর্তা পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য বিস্তারিত দেখুন।

প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত বা মৌখিক বা ব্যবহারিক পরীক্ষায় উপস্থিত হতে হবে



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর  “মহিলা চিকিৎসা কর্মকর্তাপদে নির্বাচিত সকল প্রার্থীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত  তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়েছে কিনা দেখুন। নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। রোল নম্বর অনুযায়ী সকল প্রার্থীদের পূর্বের প্রবেশপত্রসহ আগামী ২০শে নভেম্বর,২০২১ তারিখে পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর লিখিত পরীক্ষার তারিখঃ 


পরীক্ষার তারিখঃ ২০শে নভেম্বর, ২০২১ বুধবার


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.biwta.gov.bd

লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত জানতে নিচের "See Job Exam Date Circular" এ ক্লিক করুনঃ


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর নিয়োগের জন্য নির্বাচিত সকল প্রার্থীদের মহিলা চিকিৎসা কর্মকর্তা পদের প্রবেশপত্র ডাউনলোডসহ পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তথ্য দেখতে এই লিংকে প্রবেশ করুনঃ



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর “মহিলা চিকিৎসা কর্মকর্তা” পদের - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts