COOP 19th November Exam's Result সমবায় অধিদপ্তরের ১৯শে নভেম্বর, ২০২১ তারিখের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) - এ সমবায় অধিদপ্তর এ রাজস্ব বাজেটভুক্ত ১৬/০২/২০১৭ ইং তারিখে প্রকাশিত পরিদর্শক, মহিলা পরিদর্শক, প্রশিক্ষক, সরেজমিনে তদন্তকারী, তাঁত সুপারভাইজার, হিসাব সহকারী (সদর), ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, সহকারী ফিল্ম অপারেটর,  কুক, ম্যাটস, নৈশ প্রহরী, অফিস সহায়ক,  পদের স্থগিত হওয়া পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে উক্ত পদসমূহের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ১৯/১১/২০২১ তারিখে। সমবায় অধিদপ্তর এ উক্ত পদসমূহের নিয়োগের লক্ষ্যে গত ১৯/১১/২০২১ তারিখের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য তারিখ, সময় ও আসনবিন্যাস ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

ফলাফল দেখুন 


সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) এ রাজস্ব বাজেটভুক্ত ১৬/০২/২০১৭ ইং তারিখের কম্পিউটার, টেবুলেটর, সহকারী পরিদর্শক, মহিলা সহকারী পরিদর্শক, সহকারী প্রশিক্ষক, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার পদের লিখিত পরীক্ষার অনুষ্ঠিত হবে আগামী ২৬/১১/২০২১ তারিখে। উক্ত পদসমূহের নিয়োগ পরীক্ষার জন্য পূর্বের প্রবেশপত্র অনুযায়ী ডাকযোগে প্রবেশপত্র প্রেরণ করা হচ্ছে মোবাইলে। See COOP Postponed Exam Date, পরীক্ষার সময়সুচী, আসনবিন্যাস ও বিস্তারিত জানতে ওয়েবসাইট হতে বিস্তারিত দেখুন। তারিখ দেখে নিতে পারেন এখান থেকেঃ নিয়োগ পরীক্ষার তারিখ ১৯শে নভেম্বর ও ২৬শে নভেম্বর, ২০২১। সমবায় অধিদপ্তর নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুনঃ


See Exam Date

আগামী ২৬শে নভেম্বর, ২০২১

প্রবেশপত্র ডাকযোগে পাঠানো হয়েছে




উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬শে নভেম্বর, ২০২১
 তারিখে । পরীক্ষা অনুষ্ঠিত হবে ঢাকার বিভিন্ন বিদ্যালয়সমূহে।
লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।


প্রতিষ্ঠানের নামঃ সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.coop.gov.bd/

See COOP Postponed Exam Date Details

সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP

See Exam Circular

২০২১ সালের নভেম্বর মাসের ২৬ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।


সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts