Directorate of Technical Education Exam Questions & Soluation

 



বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখার টেকনিক্যাল স্কুল ও কলেজসমূহের) - এ রাজস্বখাতের স্থায়ী/অস্থায়ী পদের ১৩ থেকে ২০ গ্রেডের মোট ১৩টি ক্যাটাগরির নিয়োগের নিমিত্তে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ১২ই নভেম্বর, ২০২১ তারিখের পরীক্ষার্থীগণ লিখিত পরীক্ষার ফলাফলসহ  বিস্তারিত দেখুন। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB)  ৩০৯ জন প্রার্থীকে নিয়োগের রাজস্বখাতের স্থায়ী/অস্থায়ী পদের ১৩ থেকে ২০ গ্রেডের মোট ১৩টি ক্যাটাগরির পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ৩০৯ পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখার টেকনিক্যাল কলেজ ও স্কুলসমূহের) এর রাজস্বখাতের স্থায়ী/অস্থায়ী পদের ১৩ থেকে ২০ গ্রেডের মোট ১৩ ক্যাটাগরির নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণকারীদের অভিনন্দন, ফলাফল প্রাপ্তির জন্য।

Directorate of Technical Education Job Exam Details


কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) সকল সরকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ও প্রশ্নপত্রের সমাধান দেখে নিতে পারেন এক নজরে। আপনার প্রত্যাশিত প্রতিষ্ঠানের চাকরি পেতে দেখে নিন আগের বা বর্তমান নিয়োগ পরীক্ষার প্রশ্নের মান ও ধারা দেখুন। অথবা আপনি যদি এ সকল পরীক্ষার প্রার্থী বা প্রার্থীনি হয়ে থাকেন তবে একটু মিলিয়ে নিন। সঠিক সময়ের মধ্যে পরীক্ষার সম্পূর্ণ উত্তর সমাধান করতে ঘরে বসেই নিজেকে প্রস্তুত করতে দেখে নিতে পারেন। যে কোন নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য যে কোন প্রয়োজনীয় প্রশ্ন বা উত্তরের সমাধান জানতে আমাদের লিখতে পারেন। জেনে নিন নিজের প্রয়োজনীয় কোন তথ্য। সরকারী বেসরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি জানতে সবসময় আমাদের সাথে থাকুন। নিচে ‍নিয়োগ পরীক্ষার প্রশ্নের সমাধানসহ দেয়াঃ



কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) এর পরীক্ষার প্রশ্ন ও সমাধানঃ








প্রতিষ্ঠানের নামঃ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.techedu.gov.bd/

কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts