DTEV Viva Exam Date কারিগরি শিক্ষা অধিদপ্তরের মৌখিক পরীক্ষার তারিখ, সময়


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) এ বিভিন্ন পদের প্রার্থীদের মৌখিক পরীক্ষার প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড ও পরীক্ষার তারিখ সংবলিত তালিকা প্রকাশ করেছেন। এ পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে গত অক্টোবর অনুষ্ঠিত হয়েছিল ‍লিখিত পরীক্ষা । উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বরের তালিকাসহ বিস্তারিত দেখুন। এ নিয়োগের জন্য পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডসহ বিস্তারিত দেখুন।


উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 ১২/১১/২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাসহ পরীক্ষার্থীর মৌখিক পরীক্ষার বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) এ বিভিন্ন পদের ১২ই নভেম্বর, ২০২১ তারিখ এর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগের পরীক্ষায় বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি। কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) ৩০৯ জন প্রার্থীকে নিয়োগের রাজস্বখাতের স্থায়ী/অস্থায়ী পদের ১৩ থেকে ২০ গ্রেডের মোট ১৩টি ক্যাটাগরির পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ৩০৯ পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন।

পূর্বের প্রবেশপত্রটি কার্যকর

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.techedu.gov.bd/

বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) এ মৌখিক পরীক্ষার বিভিন্ন তারিখ দেখুনঃ

কারিগরি অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ
See Exam 




বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts