Karmasangsthan Bank KB Bank Exam Date কর্মসংস্থান ব্যাংক এ এমসিকিউ পরীক্ষার তারিখ 2021

 


কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) এ ‘সহকারী অফিসার (সাধারণ)’ এ ৬২ পদে ও ‘সহকারী অফিসার (ক্যাশ)’ ৬৫ পদে (২০১৯ সালের ভিত্তিতে) নিয়োগ পরীক্ষার নিমিত্তে এমসিকিউ এর তারিখ প্রকাশিত হয়েছে। নিজের রোল নং দেখে নিন।নির্ধারিত সময়ের পূর্বেই পরীক্ষার কেন্দ্রে পৌছে আপনার আসন খুঁজে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে বা বাংলাদেশ ব্যাংক এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ দেখতে কর্মসংস্থান ব্যাংকের ওয়েবসাইটে   নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ

See Bank Website


কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) এ ‘সহকারী অফিসার (সাধারণ)’ এ ৬২ পদে ও ‘সহকারী অফিসার (ক্যাশ)’ ৬৫ পদে (২০১৯ সালের) আবেদনের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকৃত প্রার্থীদের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যোগ্য প্রার্থীগণের এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র আপলোড করা হয়েছে। যারা আবেদন করেছেন তারা আগামী ১৯/১১/২০২১ তারিখ পরীক্ষার আগ পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) ওয়েবসাইট থেকে তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন।

Karmasangsthan Bank KB Bank Admit Card Download Process

১। প্রথমে এই লিংকে প্রবেশ করুনঃ

Download Admit Card ( এর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন) 

তাহলে এডমিট কার্ড ডা্‌উনলোড করার জন্য একটি পেইজ আসবে।
২। এরপর আপনি আপনার Job Tracking Number এবং Password দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার প্রবেশপত্র দেখতে পারবেন।
৩। এরপর আপনি আপনার প্রবেশপত্র ডাউনলোড করে নিন।
৪। আপনি প্রবেশপত্র টি কম্পিউটারের দোকান থেকে প্রিন্ট করে নিতে পারবেন।
এভাবেই আপনি আপনার বাংলাদেশ ব্যাংকের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র সঠিকভাবে ডাউনলোড করতে পারবেন।


প্রতিষ্ঠানের নামঃ কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank)
পদের নামঃ ‘সহকারী অফিসার (সাধারণ)’ ও ‘সহকারী অফিসার (ক্যাশ)’ 
এমসিকিউ পরীক্ষার তারিখঃ ১৯/১১/২০২১, সময় বিকাল ১০:০০ টা হতে ১১:০০ টা
পরীক্ষার কেন্দ্রসহ ৩১,৯৪৫ জনের আসন বিন্যাস রোল নং অনুযায়ী দেখুন নিচের বিজ্ঞপ্তিতেঃ

কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) ”সহকারী অফিসার (সাধারণ) এবং সহকারী অফিসার (ক্যাশ)” পদে ১২৭ শূন্য পদের ৩১,৯৪৫ জন প্রার্থীর আসনবিন্যাস ও পরীক্ষার তারিখের বিস্তারিত দেখুনঃ

See Assistant (Officer General) "Assistant Officer (Cash)" Exam Details



কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) এর পরীক্ষা ও নিয়োগের বিস্তারিত জানার জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts