MOD Ministry of Defence Exam Result প্রতিরক্ষা মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা (Bangladesh Ordnance Factories - BOF) -  বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তে উপ সহকারী প্রকৌশলী পদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত রোল নম্বরধারীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ও কেন্দ্র সংবলিত তথ্য দেওয়া হবে। পূর্বের এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের ফলাফল দেখুন।

প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়ন্ত্রণাধীন Bangladesh Ordnance Factory (BOF) - এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। পরবর্তী পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণসহ ওয়েবসাইটে সবসময় দেখতে থাকুন নোটিশ।

Ministry of Defence MOD Job Exam Details


প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ পরীক্ষার ব্যবহারিক ও মৌখিক আসনবিন্যাসসহ বিস্তারিত আসছে


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) -  জানতে নিচের লিংক এ ক্লিক করুনঃ 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mod.gov.bd



প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - উপ সহকারী প্রকৌশলী পদে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরবর্তী পরীক্ষার আগেই নিজ নিজ ইউজার আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করুন এই ওয়েবসাইট থেকেঃ



প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) - এর নিয়োগের জন্য পরবর্তী পরীক্ষায় উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts