RDA 5th November Exam's Result পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া সহকারী পরিচালক পদের ৫ই নভেম্বর তারিখের ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ

 

পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA) এ নন গেজেটেড বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ৩০/১২/২০২০ তারিখে। নিয়োগের বিভিন্ন পদে আবেদনকারী প্রার্থীদের ০৫/১১/২০২১ তারিখে এমসিকিউ পরীক্ষা  র তারিখের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA) এর বিভিন্ন পদের মধ্যে সহকারী পরিচালক এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে।

ওয়েবসাইট হতে সরাসরি প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। পরীক্ষার আসন বিন্যাস হবে বগুড়া জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে। পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA) এর এই ওয়েবসাইটে জানিয়ে সহকারী পরিচালক পদের পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ১৩ই নভেম্বর, ২০২১

See Written Exam Date With Result






প্রতিষ্ঠানের নামঃ পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.rda.gov.bd/


পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA) এ সহকারী পরিচালক পদে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ

পূর্বের প্রবেশপত্র কার্যকর

পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া (Rural Development Academy RDA) সহকারী পরিচালক পদের পরীক্ষার ফলাফল দেখুন ও লিখিত পরীক্ষার তারিখ অনুযায়ী অংশগ্রহণ করুন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts