Anti-Corruption Commission ACC Exam Date দূর্নীতি দমন কমিশন এ সহকারী পরিদর্শক পদের পরীক্ষার তারিখ

 


দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) - এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আগেই রাজস্ব কাঠামোভুক্ত সহকারী পরিদর্শক পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ২০১৮ সালে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এর রাজস্ব কাঠামোভুক্ত এ রাজস্ব কাঠামোভুক্ত সহকারী পরিদর্শক পদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও স্থানসহ বিস্তারিত দেখুন। সহকারী পরিদর্শক পদে পরীক্ষা আগামী ০৭/০১/২০২১ তারিখে যথাসময়ে অনুষ্ঠিত হবে।

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এর রাজস্ব কাঠামোভুক্ত  সহকারী পরিচালক পদের পরীক্ষার অংশগ্রহণের জন্য ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

পূর্বের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি 


দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার নির্দিষ্ট তারিখে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ সকল তথ্যাদির মূল কাগজপত্র রাখতে হবে এবং ঐদিনই দেখাতে হবে [প্রয়োজনে] ।


প্রতিষ্ঠানের নামঃ দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.acc.org

প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://acc.teletalk.com.bd


See Exam Date Circular


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস দেখুনঃ 


দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) এ রাজস্ব কাঠামোভুক্ত সহকারী পরিদর্শক পদের পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।


 পরীক্ষার স্থানঃ পরীক্ষার স্থান ও তারিখ দেখুন




দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts