Attorney General Office 5th November Exam's Result এ্যাটর্নি জেনারেল কার্যালয় এর ৫ই নভেম্বর, ২০২১ তারিখের ফলাফল ও ব্যবহারিক পরীক্ষার তারিখ

 


এ্যাটর্নি জেনারেল কার্যালয় (Attorney General Office) এ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২১।  ৫ই নভেম্বর, ২০২১ তারিখে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন, তাদের জন্য সুখবর। ৫ই নভেম্বর, ২০২১ তারিখের ফলাফল প্রকাশ হয়ে আগামী ৮, ১৫ ও ২২শে জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা। এ নিয়োগ পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ। এ নিয়োগের জন্য ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখসহ ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ০৫/১১/২০২১  তারিখে ।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

এ্যাটর্নি জেনারেল কার্যালয় (Attorney General Office) এর নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ। এ বিভিন্ন পদে কৃতিত্বের ফলাফল দেখতে পাবেন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন এবং পরীক্ষার্থীদের মধ্যে সকলকে অভিনন্দন।


প্রতিষ্ঠানের নামঃ এ্যাটর্নি জেনারেল কার্যালয় (Attorney General Office)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.attorneygeneral.gov.bd

এ্যাটর্নি জেনারেল কার্যালয় (Attorney General Office) - এ গত ০৫/১১/২০২১ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের বিজ্ঞপ্তিসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এর নিচে দেখুনঃ

২০২১ সালের ৫ই নভেম্বর তারিখের বিভিন্ন পদের পরীক্ষার ফলাফলের তালিকাঃ

See Exam Result Circular  


এ্যাটর্নি জেনারেল কার্যালয় (Attorney General Office) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts