Bangladesh Railway BR Job Circular বাংলাদেশ রেলওয়ে খালাসি পদে ১০৮৬ জনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে খালাসি [Kalashi Post] ০৮/১২/২০২১ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Kalashi Post] পুরুষ ও মহিলাদের সরাসরি নিগেয়োর নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Kalashi Post] পদে ১০৮৬ জন সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই খালাসি [Kalashi Post] পদে আবেদন করতে পারবেন। 

নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃ নিয়োগ বিজ্ঞপ্তি


 বাংলাদেশ রেলওয়েতে 
খালাসি [Kalashi Post] পদের পদসংখ্যা ও আবেদনের তারিখসহ বিস্তারিত দেখুন


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Kalashi Post] এ ১০৮৬ জনের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সকল জেলার প্রার্থীগণ নিয়োগ পেতে বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন। আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Kalashi Post] তে আবেদন করে নিয়োগ পেতে পারেন খুব সহজেই।

Bangladesh Railway BR Details


১। পদের নামঃ খালাসি [Kalashi Post]
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাস
পদের সংখ্যাঃ ১০৮৬ জন
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০ (গ্রেড-২০)

আবেদন করার তারিখঃ ২০শে ডিসেম্বর হতে ২২শে জানুয়ারি, ২০২১


Bangladesh Railway BR Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.railway.gov.bd/
বয়সসীমাঃ ১লা ডিসেম্বর, ২০২১ তারিখে ১৮ বছর এবং ২৫/০৩/২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বছর


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) পয়েন্টসম্যান [Pointsman Post]  পুরুষ ও মহিলাদের নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

1086 Candidates new Job Circular




বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Kalashi Post]  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুনঃ



বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts