BBS Viva Exam Date || বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) তে লিখিত পরীক্ষার ফলাফলসহ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার কেন্দ্র ও আসন বিন্যাসসহ বিভিন্ন পদের লিখিত পরীক্ষার বিস্তারিত দেখুনরোল নং অনুযায়ী ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার কেন্দ্রসহ তারিখ প্রকাশ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুন। ইতোমধ্যে এ নিয়োগের জন্য  সকল আবেদন কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

এবার  পদের লিখিত পরীক্ষার প্রেক্ষিতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার কেন্দ্র ও আসনবিন্যাসসহ বিস্তারিত প্রকাশ করেছেন। সিনিয়র নক্সাবিদ, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, নক্সাবিদ, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, হিসাব রক্ষক, প্রুফম্যান, কম্পোজিটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর গাড়ীচালক পদের লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS)। 


রাজস্ব বাজেটের ৩য় ও ৪র্থ শ্রেণির ২১ ক্যাটাগরির ৭১৫ জন নিয়োগের বিজ্ঞপ্তির ৩য় ও ৪র্থ শ্রেণির পরিসংখ্যান সহকারী, নক্সাবিদ, জুনিয়র পরিসংখ্যান সহকারী, অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা আগামী ০৩/১২/২০২১ তারিখে হবে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) বিবিএস এর পরবর্তী পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে পরিসংখ্যান সহকারী পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। 

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ১৯ থেকে ২৬শে ডিসেম্বর, ২০২১ 

ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র রোল নং অনুযায়ী দেখুন

See Exam Date With Result





প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bbs.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃবিজ্ঞপ্তি


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) এ  পরীক্ষার প্রবেশপত্র ব্যবহার করে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে নক্সাবিদ, সিনিয়র নক্সাবিদ, হিসাবরক্ষক, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, সহকারী স্টোর কিপার, কম্পোজিটর, প্রুফম্যান, গাড়ীচালক পদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন ও ফলাফল শীঘ্রই দেখতে পাবেন, পরীক্ষার তারিখ ও সময় অনুযায়ী অংশগ্রহণ করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts