BTV Exam Result || বাংলাদেশ টেলিভিশন বিটিভিতে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ


বাংলাদেশ টেলিভিশন বিটিভি (Bangladesh Television - BTV) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২১ আসন্ন। ২০১৮ সালে যারা আবেদনের প্রেক্ষিতে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন, তাদের জন্য সুখবর। আগামী ২৩ শে অক্টোবর,২০২১ তারিখে অনুষ্ঠিত ২০১৮ সালের বিজ্ঞপ্তির নিয়োগ পরীক্ষাটির ফলাফল প্রকাশ হতে যাচ্ছে। বাংলাদেশ টেলিভিশ এ নিয়োগ পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ। এ নিয়োগের জন্য এমসিকিউ পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২৩/১০/২০২১  তারিখে ।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

 বাংলাদেশ টেলিভিশন বিটিভি (Bangladesh Television - BTV) এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ। এ বিভিন্ন পদে বাংলাদেশ টেলিভিশন ০১লা সেপ্টেম্বর,২০২২ তারিখের পরীক্ষার ফল প্রকাশে কৃতিত্বের ফলাফল দেখতে পাবেন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন এবং পরীক্ষার্থীদের মধ্যে সকলকে অভিনন্দন।

See Exam Result Circular   






প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ টেলিভিশন বিটিভি (Bangladesh Television - BTV)

অফিসিয়াল ওয়েবসাইটঃ  http://btv.gov.bd/

বাংলাদেশ টেলিভিশন বিটিভি (Bangladesh Television - BTV) - এ গত ২৩/১০/২০২১ তারিখে অনুষ্ঠিত এমসিকিউ পরীক্ষার ফলাফল সংবলিত ৩য় ও ৪র্থ শ্রেণির সকলের উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের বিজ্ঞপ্তিসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এর নিচে দেখুনঃ

২০২১ সালের ২৩শে অক্টোবর তারিখের বিভিন্ন পদের পরীক্ষার ফলাফলের তালিকাঃ

See Exam Result Circular   ২০শে ডিসেম্বর পর পাওয়া যাবে

যাবলাদেশ টেলিভিশন বিটিভি (Bangladesh Television - BTV) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts