BRTA Exam Result || বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষতে নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) তে ০৬/০৩/২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছে বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখুন। অফিস সহায়ক, রেকর্ড কিপার, মেকানিক্যাল এসিসট্যান্ট, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুন। আগেই লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়ে ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) এ  বিজ্ঞপ্তি অনুযায়ী এ নিয়োগের জন্য  সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। 


বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) সকল পদে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন 


বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) এর পরবর্তী পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে মৌখিক পরীক্ষার তারিখ ও সময় দেখুন।

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ৬ই ডিসেম্বর হতে ১৪ই ডিসেম্বর, ২০২১

মৌখিক ও ব্যবহারিক প্রার্থীদের রোল নং 

See practical & Viva Exam Date With Result




প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.brta.gov.bd/

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) এ লিখিত পরীক্ষার প্রবেশপত্র ব্যবহার করে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ


বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Road Transport Authority - BRTA) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখুন ও মৌখিক পরীক্ষার তারিখ এসএমএস অনুযায়ী অংশগ্রহণ করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts