CAG Exam Date || সিএজি কম্পট্রোলার এন্ড নিরীক্ষের কার্যালয় এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) - এ ১১তম গ্রেডের অডিটর পদের এমসিকিউ পরীক্ষা ২৫/১০/২০২১ তারিখে প্রকাশ হয়েছে ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত  হয়েছে। এ নিয়োগের জন্য ১৭ তারিখে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত  হয়েছে, বিস্তারিত দেখুন।


উক্ত পদের পরীক্ষা ১৭/১০/২০২১
 তারিখে ০৩:০০ টা থেকে ০৪:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে 

মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)  এর অডিটর পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণ আগামী সাত কর্মদিবসের মধ্যেই জানতে পারবেন যে আপনি উত্তীর্ণ হয়েছেন কিনা? ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকার মাধ্যমে তাদের প্রত্যেককে নিজ নিজ রোল নং সহ পরীক্ষার ফলাফল জানিয়ে দেওয়া হবে। ডিসেম্বর  মাসের ১৭ তারিখের  পরীক্ষার ফলাফল, জানুয়ারি, ২০২২ তারিখ এম মধ্যেই এ অডিটর পদের পরীক্ষার ফলাফল প্রদান করা হবে। নোটিশ বোর্ডে ও দেখা যাবে এ নিয়োগ পরীক্ষাটির ফলাফল।


প্রতিষ্ঠানের নামঃ মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cag.gov.bd/

২২শে অক্টোবর, ২০২১ তারিখের পরীক্ষার ফলাফল


মোট উত্তীর্ণ প্রার্থীর সংখ্যা ৪৮৩৪ জন

 লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত  হয়েছে


মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh) - এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন। পরবর্তী লিখি পরীক্ষার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts