Hazrabari Pourashava Job Circular পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর নোটিশ অনুযায়ী পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন নিম্নবর্ণিত সংশ্লিষ্ট জেলা, উপজেলা, সিটি কর্পোরেশন, ইউনিয়ন, পৌরসভা, ইউনিট, ওয়ার্ড ভিত্তিতে হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur)   গত ০৮/১২/২০২১ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur)  ০৭ টি পদে সর্বমোট ০৭ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে শুধুমাত্র নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। 


Hazrabari Pourashava Menandah Jamalpur Job Details



১। পদের নামঃ নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাসসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০১ জন
বেতনঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/-

বিভিন্ন পদসমূহের তথ্য নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন

Hazrabari Pourashava Melandah Jamalpur Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://hazrabaripourashava.melandah.jamalpur.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর (২৫/০৩/২০২১ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশের সংশ্লিষ্ট জেলা, উপজেলা, ওয়ার্ড এর স্থায়ী বাসিন্দাগণ


আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ ৩০শে ডিসেম্বর২০২১ 


হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur)   নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ





হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur)  নিয়োগের জন্য আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ

 প্রশাসক, হাজরাবাড়ী পৌরসভা, মেলান্দহ, জামালপুর 


হাজরাবাড়ী পৌরসভা কার্যালয়, মেলান্দহ, জামালপুর (Hazrabari Pourashava, Melandah Jamalpur) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts