BPATC Exam Date || বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রতে ৯১ জনের নিয়োগ পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre) এ নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ১৮/১০/২০২১ তারিখে। ১৬ ক্যাটাগরির ৯১ জনের নিয়োগের ফটোকপি অপারেটর ও বিভিন্ন পদে আবেদনকারী প্রার্থীদের ১৪/০১/২০২২ তারিখে এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre) বিভিন্ন পদের “ফটোকপি অপারেটর”  পদ এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র এর ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre) এ নিয়োগের জন্য “ফটোকপি অপারেটর ও অন্যান্য” পদে নিয়োগ আবেদনকারী সকল প্রার্থীর পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

আসন বিন্যাস ও তালিকা দেখুন এখানে 


See Exam Date 


প্রবেশপত্র ডাউনলোড নোটিশঃ ৫ই ফেব্রুয়ারি, হতে ১৩ই  ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত 

উক্ত বিভিন্ন পদে এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখ  সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre)  নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। ৯১ ক্যাটাগরির “ফটোকপি অপারেটর ও অন্যান্য” পদের প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre) এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ  বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre)

অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://bpatc.org.bd/

অথবা প্রবেশপত্র ডাউনলোড করুন এখানে https://alljobs.teletalk.com.bd/

নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানে ঃ নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ পরীক্ষার তারিখঃ ১৪ই  ফেব্রুয়ারি, ২০২২ সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা

Download Admit Card





ফটোকপি অপারেটর ও অন্যান্য পদের পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী, নিজ জেলা শহরে



বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (Bangladesh Public Administration Training Centre) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts