BPSC Department of Information and Communication Technology DOICT Exam Result || তথ্য যোগাযোগ ও প্রযুক্তি অধিদপ্তর এ সহকারী প্রোগামার পদের ফলাফল প্রকাশ

 


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর (Department of Information and Communication Technology DOICT) এ সহকারী প্রোগামার পদে ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ ২৩৬ জন প্রার্থীর ফলাফল প্রকাশিত হয়েছে ৩রা জানুয়ারি, ২০২২ তারিখে। ৩১শে ডিসেম্বর, ২০২১ ও ১লা জানুয়ারি, ২০২২ তারিখে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা দেখে ‍নিন নিজেদের ফলাফল। পাশাপাশি বন্ধু, আত্নীয়, শুভাকাঙ্খীদের দেখার সুযোগ করে দিন এ ফলাফল।


উক্ত সহকারী প্রোগামার পদের জন্য ২৩৬ জন প্রার্থীর নিয়োগ ফলাফলের তালিকা প্রকাশ।  ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের যোগদানের করণীয় তথ্যাদি ৯ই জানুয়ারি হতে ২৭শে জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে জমা দিতে হবে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর (Department of Information and Communication Technology DOICT) এর সহকারী প্রোগামার পদের প্রার্থীদের নিয়োগের জন্য ফলাফল দেখে নিন রোল নং সহ বিস্তারিতঃ

See Result 




প্রতিষ্ঠানের নামঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর (Department of Information and Communication Technology DOICT)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://doict.gov.bd/



তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর (Department of Information and Communication Technology DOICT) এ যোগদানের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts