DC Office Jassore Job Circular || ইউনিয়ন পরিষদ সচিব পদে যশোর জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ে শূণ্য পদ পূরণে যশোর জেলার ইউনিয়ন পরিষদসমূহে নিয়োগের নিমিত্তে জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore) - এ গত ২০/০১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore) এ রাজস্ব খাতে ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের যশোর জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ১২ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। যশোর জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেখুন।

Deputy Commissioner Office of Jassore Job Details


১। পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী
পদের সংখ্যাঃ ১২ টি
বেতন স্কেলঃ ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১২)

Deputy Commissioner Office of Jassore Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.jassore.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ২০/০২/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ৫০০/- পে অর্ডার/ব্যাংক ড্রাফট
নাগরিকত্বঃ বাংলাদেশি (যশোর জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ২০শে জানুয়ারি, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ২০শে ফেব্রুয়ারী, ২০২২ 


জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore) এ নিয়োগের ডাকযোগে বা সরাসরি আবেদন করুন এ ঠিকানায়ঃ

জেলা প্রশাসক, যশোর।

জেলা প্রশাসকের কার্যালয়, যশোর (Office of the Deputy Commissioner DC Office Jassore) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts