DSCC Exam Date || ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগ বিজ্ঞপ্তির “ব্যক্তিগত সহকারী, রেজিষ্ট্রেশন সহকারী (জন্ম ও মৃত্যু নিবন্ধীকরণ” পদে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে।“ব্যক্তিগত সহকারী, রেজিষ্ট্রেশন সহকারী (জন্ম ও মৃত্যু নিবন্ধীকরণ” এ নিয়োগের জন্য ব্যবহারিক পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।


“ব্যক্তিগত সহকারী, রেজিষ্ট্রেশন সহকারী (জন্ম ও মৃত্যু নিবন্ধীকরণ” 
পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ আগামী ১০/০২/২০২২; সকাল ১০:০০ টা ও বিকাল ০৩:০০ টা 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এর “ব্যক্তিগত সহকারী, রেজিষ্ট্রেশন সহকারী (জন্ম ও মৃত্যু নিবন্ধীকরণ” পদের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সময়সহ বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dscc.gov.bd/



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ “ব্যক্তিগত সহকারী, রেজিষ্ট্রেশন সহকারী (জন্ম ও মৃত্যু নিবন্ধীকরণ” পদে লিখিত পরীক্ষার তারিখ দেখুন। নিচে দেখুন উক্ত পদসমূহের পরীক্ষা হওয়ার বিজ্ঞপ্তিটির বিস্তারিতঃ


See Exam Date Circular




ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ



পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশিক্ষণ কেন্দ্র, নগর ভবন, (ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, ঢাকা।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts