DYD Free Training || যানবাহন চালনায় ফ্রি যুব উন্নয়ণ প্রশিক্ষণ আবেদন শুরু ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD)- ১ মাস মেয়াদী চুক্তিতে ফ্রি প্রশিক্ষণার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Department of Youth Development DYD “যানবাহন চালনা প্রশিক্ষণে” প্রশিক্ষণার্থী নিয়োগের নিমিত্তে বাংলাদেশের সরকারের বিভিন্ন সুযোগে প্রকৃত নাগরিকদের অনুদানসহ সরকারিভাবে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হচ্ছে। যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD- ০১ টি পদে ২০ থেকে ৩৫ বছরের বেকার যুবক নারী ও পুরুষদের মধ্যে প্রচুর সংখ্যক প্রার্থীকে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । যানবাহন চালনায় ফ্রি যুব উন্নয়ণ প্রশিক্ষণ আবেদন শুরু ৩১শে জানুয়ারি, ২০২২ সরাসরি আবেদন করার জন্য  নিচে প্রশিক্ষণার্থী হিসেবে বিভিন্ন সুবিধাসহ নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Department of Youth DYD Training  Details


যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD)
৫। কোর্সের নামঃ যানবাহন চালনা প্রশিক্ষণ
শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেণি বা সমমান
পদের সংখ্যাঃ প্রতি কেন্দ্রে ৪০ জন
প্রশিক্ষণ ফিঃ নেই
প্রশিক্ষণের মেয়াদকালঃ ০১ মাস
প্রশিক্ষণ ভাতাঃ দৈনিক ১৫০/- (উপস্থিতির ভিত্তিতে)


Department of Youth DYD Training Apply Process


প্রতিষ্ঠানের নামঃ যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dyd.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ  ২০ থেকে ৩৫ বছর
কোর্স ফিঃ নেই
নাগরিকত্বঃ বাংলাদেশি



ভর্তির জন্য সাক্ষাৎকারের শেষ তারিখঃ ৩১শে জানুয়ারি, ২০২২  


যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD) -এ যানবাহন চালনা প্রশিক্ষণ পদে প্রশিক্ষণার্থী হিসেবে নিয়োগ প্রাপ্যতার জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD)  - এ বিভিন্ন পদে প্রশিক্ষণার্থী হিসেবে নিয়োগ প্রাপ্যতার জন্য সরাসরি সকাল ৯:০০ টা থেকে দুুপুর ০১:০০ টা  ৩১শে জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যেই সরাসরি আবেদন করুন এ ঠিকানায়ঃ

উপপরিচালক, যুব ‍উন্নয়ন অধিদপ্তর, নিজ জেলা।
অথবা
অর্ডিনেটর, ডেপুটি কো-অর্ডিনেটর,যুব উন্নয়ন অধিদপ্তর, নিজের জেলা।


যুব উন্নয়ন অধিদপ্তর (Department of Youth Development DYD) - এ প্রশিক্ষণার্থী নিয়োগ প্রাপ্যতার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts