40th BCS Technical/Professionel Cadre Viva Exam Date || ৪০তম বিসিএস কারিগরি ও পেশাগত ক্যাডার পদের মৌখিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ “৪০তম বিসিএস” ২০১৮ সালভিত্তিক ক্যাডার নিয়োগ এর ৪০তম বিসিএস “সাধারন ক্যাডার” ও কারিগরি/পেশাগত ক্যাডার, নন ক্যাডার  পদের পদের সরাসরি নিয়োগের লক্ষ্যে সাময়িকভাবে উত্তীর্ণ ১,৩৩৬ জনের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) ।  বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) ৪০তম বিসিএস “সাধারন ক্যাডার” ও কারিগরি/পেশাগত ক্যাডার, নন ক্যাডার পদের লিখিত পরীক্ষার ফলাফলের রোল অনুযায়ী মৌখিক পরীক্ষার তারিখ দেখুন।

৪০তম বিসিএস পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ১৬ই ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে পূর্বের ডাউনলোডকৃত সাক্ষাৎকার পত্রটি ব্যবহার করার নির্দেশ দিয়েছেন। পরীক্ষা অনুষ্ঠিত হবার তারিখ: ১৬ই ফেব্রুয়ারি, ২০২২ তারিখ হতে শুরু প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা চলবে ৩রা মার্চ, ২০২২ তারিখ পর্যন্ত। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০১৮ সালে
। লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন ৪০তম বিসিএস “ কারিগরি/পেশাগত ক্যাডার) পদ এ নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের সময় ও তারিখসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন ৪০তম বিসিএস “সাধারন ক্যাডার” ও কারিগরি/পেশাগত ক্যাডার, নন ক্যাডার  পদের মৌখিক পরীক্ষার তারিখঃ

পরীক্ষার তারিখঃ ১৬ই ফেব্রুয়ারি,২০২২ হতে ৩রা মার্চ, ২০২২

পরীক্ষার সময়ঃ সকাল ১০ টা হতে

পরীক্ষা শেষে চূড়ান্ত ফলাফল প্রকাশ হতে যাচ্ছে

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশিত ৪০তম বিসিএস “কারিগরি ও পেশাগত বিসিএস স্বাস্থ্য ও অন্যান্র ক্যাডার” পদে ১৬/০২/২০২২ তারিখ হতে শুরু হওয়া পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পরীক্ষার সময় ও কেন্দ্রসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এ দেখুনঃ


লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ দেখুন

See Viva Exam Date Circular











পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর প্রধান কার্যালয় আগাঁরগাও, শেরে বাংলা নগর, ঢাকা।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts