Bangladesh Water Development Board BWDB Job Result || বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি সংস্থায় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) - এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল অনেক আগেই। সম্প্রতি এ নিয়োগের জন্য নিয়োগের ফলাফল তৈরি করা হয়েছে, হিসাব করণিক পদের ফলাফল প্রকাশ হয়ে চূড়ান্ত পরীক্ষার তারিখ দেখুন ও পরীক্ষা শেষে ফলাফল প্রকাশিত হতে যাচ্ছে।

যোগদানের জন্য আবেদনপত্র জমা দিতে হবে

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) এর রাজস্ব কাঠামোভুক্ত হিসাব করণিক পদের চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। চূড়ান্ত ফলাফল পেতে যোগদান সংক্রান্ত তথ্যের জন্য নিচের তালিকাসহ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে দেখুন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ পরীক্ষার ফলাফল ও তারিখ। যোগদানের চূড়ান্ত প্রস্তুতি নিন।


পরীক্ষার ফলাফল দেখুন এখানে



















প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bwdb.gov.bd


বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) - এ পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন এমসিকিউতে পাস হয়েছেন এ রোল নম্বরধারীগণ। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এ  অনুষ্ঠিত হিসাব করণিক (১৬তম গ্রেড) পদের চূড়ান্ত পরীক্ষার ফলাফল দেখতে পারেন এখানে। নিয়োগের পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ৩৬৯ জন প্রার্থী।

যোগদানের তারিখঃ

বিজ্ঞপ্তি প্রকাশের ৩০ দিনের মধ্যেই যোগদান সম্পন্ন করুন

২২/০২/২০২২ থেকে ২৩/০৩/২০২২ 

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় মৌখিক ও কম্পিউটার পরীক্ষার তারিখ দেখুন এবং পরবর্তী নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts