Career Pran Group || প্রাণ গ্রুপে একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 



প্রাণ গ্রুপ (Pran Group) - এ সম্পূর্ণ নতুন বেতন কাঠামোতে আকর্ষণীয় সুবিধায় বেসরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রাণ গ্রুপ (Pran Group) - এ দেশের বিভিন্ন জেলায় শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে প্রাণ গ্রুপ (Pran Group) - এ ০২ টি পদে অনেক জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। চার কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও সনদসহ সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। বিজ্ঞপ্তিতে দেয়া তারিখে নির্দিষ্ট স্থানে যোগাযোগ করুন সঠিক সময়ে। চাকরি জীবনে আপনি সাফল্য পেতে পারেন প্রাণ গ্রুপের বিভিন্ন সুবিধা ও কর্মজ্ঞানের মাধ্যমে। সেলস রিপ্রেজেন্টিটিভ ও শোরুম সেলস এক্সিকিউটিভ পদে দেশের বিভিন্ন জেলার নির্দিষ্ট স্থানে আপনার কর্ম সফলতা আপনাকে উচ্চ পদ ও মান এন দিতে পারে। প্রাণ গ্রুপের চাকরিতে প্রতি বছরান্তে বেতন বৃদ্ধিসহ অন্যান্য আকর্ষণীয় সুবিধা প্রাপ্ত হয়ে থাকবেন। প্রাণ গ্রুপ (Pran Group) এ নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনাকে স্বাগতম।


Pran Group Job Details



১। পদের নামঃ সেলস রিপ্রেজেন্টিটিভ (পুরুষ)
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাশ
বয়সসীমাঃ ২০ থেকে ৩০ বছর
উচ্চতাঃ ৫ফুট ২ইঞ্চি

২। পদের নামঃ শোরুম সেলস এক্সিকিউটিভ (পুরুষ ও মহিলা)
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাশ
বয়সসীমাঃ ১৮ থেকে ২৬ বছর
উচ্চতাঃ ৫ফুট ২ইঞ্চি

Pran Group Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ প্রাণ গ্রুপ (Pran Group)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://pranfoods.net
আবেদনের পদ্ধতিঃ সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে


আবেদনসহ সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ ৮  মার্চ হতে ২৮শে  মার্চ ২০২২

প্রাণ গ্রুপ (Pran Group)  -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See প্রাণ গ্রুপ (Pran Group) - এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন







প্রাণ গ্রুপ (Pran Group) - এ নিয়োগের জন্য আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ 
সাক্ষাৎকারের সময় সকাল ১০ টা

 বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় জেলা ভিত্তিক


প্রাণ গ্রুপ (Pran Group) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানে বেতন ও অন্যান্য আকর্ষণীয় সুুবিধায় আপনি প্রয়োজনে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts