Ministry of Land Job Circular || ভূমি মন্ত্রণালয় এ ৪৫৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পে গত ১৫/০২/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে-ভূমি-অটোমেশন-প্রকল্পে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে-ভূমি ব্যবস্থাপনা-অটোমেশন-প্রকল্পে  ০১ টি পদে সর্বমোট ৪৫৩ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Ministry of Land Job Details


১। পদের নামঃ কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩)
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান বিভাগে স্নাতক পাস ও কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ৪৫৩ টি
বেতন সর্বসাকুল্যেঃ ১৯,৩০০/-
বয়সসীমাঃ অনূর্ধ্ব ৩০ বছর (০১/০২/২০২২ তারিখে)
প্রকল্প মেয়াদকালঃ ৩৬ মাস (৩ বছর)


Ministry of Land Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে-ভূমি ব্যবস্থাপনা অটোমেশন-প্রকল্প
ওয়েবসাইটঃ www.minland.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ১১২/-
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরু করার তারিখঃ ২৩শে ফেব্রুয়ারি, ২০২২; সকাল ৯ টা
আবেদন করার শেষ তারিখঃ ২২শে মার্চ, ২০২২ বিকাল ৩ টা



ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে-ভূমি ব্যবস্থাপণা অটোমেশন-প্রকল্পে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ




ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে-ভূমি-অটোমেশন-প্রকল্পে নিয়োগের জন্য ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বা সরাসরি আবেদন করতে হবে এখানেঃ



ভূমি মন্ত্রণালয় (Ministry of Land MOL) - এর অধীনে-ভূমি-অটোমেশন-প্রকল্পে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts