Rajshahi DC Office Job Circular || রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ে শূণ্য পদ পূরণে রাজশাহী জেলার ইউনিয়ন পরিষদসমূহে নিয়োগের নিমিত্তে জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi) - এ গত ১০/০২/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi) এ রাজস্ব খাতে ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের রাজশাহী জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০২ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেখুন।


Deputy Commissioner Office of Rajshahi Job Details


১। পদের নামঃ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাসসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)

Deputy Commissioner Office of Rajshahi Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.rajshahi.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০১/০২/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ১০০/- ট্রেজারি চালান
নাগরিকত্বঃ বাংলাদেশি (রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ১০ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ১লা মার্চ২০২২ 


জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ









জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi) এ নিয়োগের ডাকযোগে বা সরাসরি আবেদন করুন এ ঠিকানায়ঃ

জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী

জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী (Office of the Deputy Commissioner DC Office Rajshahi) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts