WAQF Job Circular || বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিষদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh) - এ গত ১০/০২/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh) এ রাজস্ব খাতে ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের রাজশাহী জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh)  ০৭ ‍টি ক্যাটাগরিতে মোট ১৭ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh) জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেখুন।


Office of the Administrator of Waqfs Bangladesh Job Details



০৭ পদে ১৭ জনের নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন বিস্তারিত 
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাসসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)

Office of the Administrator of Waqfs Bangladesh Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.waqf.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০৮/০৩/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ১০০/- বা ৫০/ ট্রেজারি চালান
নাগরিকত্বঃ বাংলাদেশি 

আবেদন শুরুর তারিখঃ ১৪ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ৮ই মার্চ২০২২ 


বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh) এ নিয়োগের ডাকযোগে বা সরাসরি আবেদন করুন এ ঠিকানায়ঃ

বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয়, ৪ নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।

বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয় (Office of the Administrator of Waqfs Bangladesh) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts